ক্ষমাপ্রার্থনার হিড়িক হৃতিক রোশনের কাছে, কঙ্গনা সেই নেপথ্যে - News Daily Bangladesh-Latest Online Popular Bangla Newspaper

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Sunday, December 6, 2020

ক্ষমাপ্রার্থনার হিড়িক হৃতিক রোশনের কাছে, কঙ্গনা সেই নেপথ্যে


সোশ্যাল সাইট টুইটারে বলিউড সুপারস্টার হৃতিক রোশনের কাছে ক্ষমাপ্রার্থনার হিড়িক উঠেছে। কঙ্গনা রানাওয়তের সঙ্গে এই ঘটনাতেও যদি যোগাযোগ আছে বলে মনে করেন, তাহলে ভুল করেননি। কঙ্গনা প্রত্যক্ষভাবে না থাকলেও পরোক্ষভাবে আছেন। 





এককালে তার সঙ্গে হৃতিক ‘ডেট’ করেছিলেন এবং পরে তার সঙ্গে বঞ্চনা করা হয়েছে- ‘কুইন’খ্যাত অভিনেত্রী এই নিয়ে একাধিকবার বিভিন্ন জায়গায় মুখ খুলেছেন। সোশ্যাল মিডিয়া এ নিয়ে দ্বিধাবিভক্ত হয়ে গিয়েছিল। হৃতিকের সমর্থনে একদল থাকলেও, অধিকাংশই কঙ্গনার পাশে দাঁড়িয়েছিলেন। কিন্তু অনেকেই বিভিন্ন ইস্যুতে সাম্প্রতিককালে কঙ্গনার অবস্থান নিয়ে দ্বিধায় পড়ে গিয়েছেন। এই অভিনেত্রী মুম্বাইয়ে শিবসেনার সঙ্গে বিরোধের পর কৃষক আন্দোলন ইস্যু এবং তারপর দিলজিত দোসাঞ্জের সঙ্গে ঝামেলায় এখন নেটিজেনদের কুনজরে। তাকে নিয়ে সমর্থনের পরিবর্তে নিত্যনতুন ট্রোল হচ্ছে। 





সম্প্রতি টুইটারাটিরা (নিয়মিত টুইটার ব্যবহারকারী) বলছেন, হৃতিকের সঙ্গে না বুঝে অন্যায়ই হয়ে গেছে। হৃতিকের কোনও সম্পর্কই কঙ্গনার মতো নারীর সঙ্গে থাকতে পারে না। মজার ছলে কেউ কেউ বলছেন, হৃতিকের কথা ভেবে খারাপই লাগছে, এমন মেয়েকে সহ্য করতে হত তাকে।





আরও পড়ুনঃ ক্যাটরিনা যেভাবে অপমানের ‘বদলা’ নেন জন আব্রাহামের বিরুদ্ধে!





টুইটারে এই ট্রেন্ড চালু হওয়ার সঙ্গে সঙ্গেই হৃতিকের কাছে ক্ষমা চাওয়ার হিড়িক পড়ে গেছে। বলা বাহুল্য, ভারতীয় সিনেমার ‘গ্রিক গড’ এ নিয়ে কোনও কথাই বলেননি। 


2 comments:

Post Bottom Ad

Responsive Ads Here