সানি লিওনকে দর্শকরা এবার নতুন ভূমিকায় দেখতে পাবে - News Daily Bangladesh-Latest Online Popular Bangla Newspaper

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, June 29, 2022

সানি লিওনকে দর্শকরা এবার নতুন ভূমিকায় দেখতে পাবে


সানি লিওনকে নিয়ে এবার তৈরি হচ্ছে ঐতিহাসিক ভীমা কোরেগাঁও যুদ্ধ নিয়ে ছবি। আর সানি লিওনকে সেই ছবিতে দেখা যাবে একদম নতুন ধরনের চরিত্রে। ছবির নাম ‘দ্য ব্যাটল অব ভীমা কোরেগাঁও’। তবে এখনই কিছু বলতে ছবির পরিচালক নারাজ। ছবিতে মাহার যোদ্ধার ভূমিকায় অর্জুন রামপালকে দেখা যাবে।

ছবির প্রযোজক তথা পরিচালক রমেশ থেতে জানান, একজন গুপ্তচরের ভূমিকায় সানি অভিনয় করবেন। ছবিতে নৃত্যশিল্পীর ভূমিকায় দেখা যাবে তাকে। তবে পরিচালক এর থেকে বেশি আর কিছু জানাতে রাজি নন। স্পষ্ট ইঙ্গিত পরিচালকের বক্তব্যেই, এবার নতুন কিছু অপেক্ষা করছে দর্শকদের জন্য।

রমেশ অর্জুন রামপালের চরিত্রের বিষয়ে জানান, মাহার যোদ্ধা সিধনাকের মতো তার ব্যক্তিত্ব এবং শরীরের গঠন। তাই তাকে এই চরিত্রের জন্য বেছে নেওয়া হয়েছে। ১৭৯৫ থেকে ১৮১৮ সালের মতো ছবির সেট তৈরি করা হয়েছে। ব্রিটিশদের সঙ্গে ১৮১৮ সালে ১ জানুয়ারি পেশোয়া দ্বিতীয় বাজিরাওয়ের যুদ্ধ হয়। এই ছবি সেই প্রেক্ষাপটে তৈরি হয়েছে। পরিচালক জানিয়েছেন, 'দ্য ব্যাটেল অব ভীমা কোরেগাঁও' সমাজের অবহেলিত দিক তুলে ধরবে। সমাজের একটা অংশ কীভাবে সাম্যের জন্য লড়াই করেছিল ছবিতে তাও দেখানো হয়েছে।

আরও পড়ুনঃ পরী-সিয়ামের ‘বিশ্বসুন্দরী’ দেখা যাবে যেসব প্রেক্ষাগৃহে

এই বিষয় কেন বেছে নেওয়া হল? রমেশ বলেন, প্রত্যেকের অতীত জানা তার উচিত। শিক্ষা ইতিহাস থেকেই নেওয়া প্রয়োজন। এই ছবি মুক্তি পাবে আগামী বছর মাঝামাঝি সময়ে।


1 comment:

Post Bottom Ad

Responsive Ads Here