মির্জা ফখরুল ইসলাম আলমগীর ১৪ দিনের কোয়ারেন্টাইনে - News Daily Bangladesh-Latest Online Popular Bangla Newspaper

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Thursday, November 19, 2020

মির্জা ফখরুল ইসলাম আলমগীর ১৪ দিনের কোয়ারেন্টাইনে


মির্জা ফখরুল ইসলাম আলমগীর ১৪ দিনের কোয়ারেন্টাইনে গেছেন তার বাসায় এক নিকট আত্মীয় করোনায় আক্রান্ত হওয়ায়। বিএনপি মহাসচিব আজ সকালে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উপলক্ষে এক অনুষ্ঠানে স্বশরীরে উপস্থিত না হওয়ার কারণ ব্যাখ্যা করতে গিয়ে ভার্চুয়ালে অনুষ্ঠানে যোগ দিয়ে একথা জানান।





তিনি বলেন, আমি দুঃখিত যে, আপনাদের এই অনুষ্ঠানে উপস্থিত হতে পারিনি। কারণ এখন আমার বাসাতে করোনা ধরা পড়েছে। যার ফলে এখন ১৪ দিনের আই্সোলেশনে থাকতে হচ্ছে আমাকে। মির্জা ফখরুলের শ্যালক কাজী একরামুল রশীদের করোনা পজেটিভ ধরা পড়ে বলে জানা গেছে, পরিবারের সদস্যদের সাথে আলাপ করে। বর্তমানে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।





মির্জা ফখরুল বলেন, এখন সব জায়গাতে করোনা ছড়িয়ে পড়েছে। আমাদের সিনিয়র লিডার মির্জা আব্বাস, ইকবাল হাসান মাহমুদ টুকু, আমাদের মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাসসহ অনেকে করোনায় আক্রান্ত হয়েছেন। এই করোনায় অনেক নেতাকে আমরা হারিয়েছি। 





‘আমাদের স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, সহ সাংগঠনিক সম্পাদক আবদুল আউয়াল খান, ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক আহসানউল্লাহ হাসানসহ এরকম অনেক নেতাকে ইতিমধ্যে আমরা করোনার কারণে হারিয়ে ফেলেছি’ ,বলেও তিনি আক্ষেপ করেন।





ফখরুল বলেন, সবাইকে আমি অনুরোধ করবো, একটা কঠিন সময় এখন, একটা দুঃসময় । এই দুঃসময় আমাদের কিন্তু জাগ্রত হতে হবে, জেগে উঠতে হবে এবং জেগে উঠতে হবে মনের দিক থেকে…।





আরও পড়ুনঃ সিনিয়ররা আমাকে দায়িত্ব দিয়েছেন আমি আমির হতে চাইনি: বাবুনগরী





উল্লেখ্য, তারেক রহমানের ৫৬তম জন্মবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ছাত্র ফোরাম ও উত্তরাঞ্চল ছাত্র ফোরামের উদ্যোগে গুলশানে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।


2 comments:

Post Bottom Ad

Responsive Ads Here