প্রেমিকা ধর্ষণের শিকার, প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে! - News Daily Bangladesh-Latest Online Popular Bangla Newspaper

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Thursday, October 1, 2020

প্রেমিকা ধর্ষণের শিকার, প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে!


এক প্রেমিকা তার প্রেমিকের সঙ্গে কক্সবাজার সমুদ্র সৈকতে দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন। পুলিশ   ওসমান সরওয়ার (২৬) নামে একজনকে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করেছে।





কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্ট থেকে বৃহস্পতিবার দুপুরে তাকে গ্রেফতার করে পুলিশ। জানা যায়, সমুদ্র সৈকতের লাবণী পয়েন্ট সংলগ্ন বিজিবির উর্মি রেস্তোরাঁর পাশে বুধবার রাত সাড়ে ১২টায় এ ঘটনা ঘটে। ধর্ষণের শিকার তরুণীর আনুমানিক বয়স ১৮ বছর। চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের হাঁসের দিঘী এলাকায় তার বাড়ি।





কক্সবাজার শহরের কলাতলী সংলগ্ন আদর্শগ্রাম এলাকার আবুল বশরের ছেলে ওসমান সরওয়ার। সে কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্ট এলাকায় পর্যটক ছাতা পরিচালনাকারি।





কক্সবাজার সদর থানার ওসি মুনীর-উল গীয়াস অভিযোগের বরাতে বলেন, মোবাইল ফোনে ভুক্তভোগী তরুণীর সঙ্গে জনৈক ব্যক্তির পরিচয় ঘটে। ওই তরুণী বুধবার বিকালে চকরিয়া থেকে কক্সবাজার সমুদ্র সৈকত এলাকায় প্রেমিকের সঙ্গে দেখা করতে আসে। সৈকতে পৌঁছার পর থেকে ভুক্তভোগী তরুণী প্রেমিকের মোবাইল ফোন বন্ধ পায়। পরে দীর্ঘ সময় ধরে অপেক্ষার পর রাতে সৈকতের লাবণী পয়েন্ট এলাকায় পর্যটক ছাতা ভাড়া নেয়। ওসমান রাতের এক পর্যায়ে ওই তরুণীকে নিরাপদ স্থানে পৌঁছে দেয়ার কথা জানায়। ওই তরুণীকে পরে উর্মি রেস্তোরাঁর পাশে নির্জন স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করে সে।





মুনীর-উল গীয়াস জানান, এ ঘটনায় বৃহস্পতিবার সকালে ভুক্তভোগী তরুণী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।





আরও পড়ুনঃ সুনামগঞ্জের ছাতকে প্রবাসী স্ত্রীকে ভিডিও কলে রেখে স্বামীর আত্মহত্যা





তিনি আরো বলেন, বৃহস্পতিবার দুপুরে অভিযোগ পাওয়ার পর কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্ট অভিযুক্ত ওসমান সরওয়ারকে গ্রেফতার করা হয়েছে। তাকে আসামি করে মামলা দায়ের হয়েছে। সদর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভুক্তভোগীকে ভর্তি করা হয়েছে।


1 comment:

Post Bottom Ad

Responsive Ads Here