গৃহবধূকে মধ্যযুগীয় নির্যাতন; প্রধান আসামিসহ গ্রেফতার ২ - News Daily Bangladesh-Latest Online Popular Bangla Newspaper

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Monday, October 5, 2020

গৃহবধূকে মধ্যযুগীয় নির্যাতন; প্রধান আসামিসহ গ্রেফতার ২


র‌্যাব বাদলকে ঢাকা থেকে গ্রেফতার করেছে, যে কিনা নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে ধর্ষণ চেষ্টা ও শ্লীলতাহানি করে ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার মামলার প্রধান আসামি। এছাড়া র‍্যাব-১১ নারায়ণগঞ্জ হতে দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ারকে অস্ত্রসহ গ্রেফতার করেছে। 





র‍্যাব- ১১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খন্দকার সাইফুল আলম তাদেরকে রবিবার রাতে গ্রেফতার করা হয়েছে বলে সংবাদ প্রতিদিন বাংলাদেশকে নিশ্চিত করেছেন। এ বিষয়ে দুপুর ১ টায় এক সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আদমজীতে র‍্যাব-১১ এর প্রধান কার্যালয়ে বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছে র‍্যাব।





উল্লেখ্য, নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুরে সন্ত্রসী দেলওয়ার বাহিনী সদস্যদের বিরুদ্ধে এক নারীকে (৩৫) বিবস্ত্র করে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল রবিবার সকাল থেকে ঘটনার এক মাস পর নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, ৩-৪জন বিবস্ত্র করে ওই নারীকে বেদম মারধর করছে। ওই নারীর মুখে একজন পা দিয়ে চেপে ধরে। বারবার আকুতি করার পরও নির্যাতন করা বন্ধ করেনি কেউ। যা অত্যন্ত নির্মম ও নৃশংস।





আরও পড়ুনঃ ফরিদপুরের প্রধান শিক্ষক তার অফিস সহকারীর স্ত্রীকে নিয়ে উধাও


1 comment:

Post Bottom Ad

Responsive Ads Here