নিখোজ স্বামীকে খুঁজতে গিয়ে গৃহবধূ ধর্ষণের শিকার - News Daily Bangladesh-Latest Online Popular Bangla Newspaper

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, September 29, 2020

নিখোজ স্বামীকে খুঁজতে গিয়ে গৃহবধূ ধর্ষণের শিকার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মিজমিজি সাহেবপাড়া এলাকায় নিখোঁজ স্বামীর সন্ধানে গিয়ে এক গৃহবধূকে (২৩) ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনা ঘটে রোববার (২৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে। দুজনকে আসামি করে ওই গৃহবধূ সোমবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করেছেন। সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক মামলার বিষয়টি নিশ্চিত করে। আসামিরা হলেন-মহসিন (৩৫) ও রমজান (৩২) ।


ওসি কামরুল ফারুক বলেন, পুলিশ গূহবধুর মামলার অভিযোগ আমলে নিয়ে ঘটনা তদন্ত শুরু করেছে। অভিযুক্ত ধর্ষণকারীদের গ্রেপ্তারে চেষ্টা চলছে। ওই গূহবধূর মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) ডাক্তারী পরীক্ষা করানো হবে।


মামলার এজাহারে বলা হয়েছে, প্রায় এক মাস ধরে ওই গৃহবধূর স্বামীর সন্ধান মিলছে না। আড়াই বছরের ছেলেকে সঙ্গে নিয়ে রোববার সন্ধ্যায় স্বামীকে খুঁজতে বের হন তিনি।সাহেবপাড়া বাজার এলাকায় রাত সাড়ে আটটার দিকে স্বামীর বন্ধু মহসিন মিয়ার সঙ্গে দেখা হয়। মহসিনের কাছে স্বামীর সন্ধান জানতে চান তিনি।


আরও পড়ুনঃ সাভারে স্কুলছাত্রী নীলা রায় হত্যার প্রধান আসামি মিজান রহমানকে গ্রেফতার

ওই গৃহবধূকে তখন মহসিন সন্ধান দেওয়ার কথা বলে মিজমিজি সাহেবপাড়া নতুন রাস্তার ১ নম্বর সড়কের জসিম উদ্দিনের নবনির্মিত চারতলা ভবনের নিচতলার একটি কক্ষে নিয়ে যান। সেখানে যাওয়ার পর গৃহবধূ তার স্বামী কোথায় আছে জানতে চান। এ সময় মহসিন গৃহবধূর কোলে থাকা আড়াই বছরের ছেলেকে পাশে রেখে তাকে ধর্ষণ করেন।

1 comment:

Post Bottom Ad

Responsive Ads Here