পদ্মা সেতু ভেঙে পড়বে খালেদা জিয়া পার হলে: শাজাহান খান - News Daily Bangladesh-Latest Online Popular Bangla Newspaper

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, December 8, 2020

পদ্মা সেতু ভেঙে পড়বে খালেদা জিয়া পার হলে: শাজাহান খান

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান শাজাহান খান এমপি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উদ্দেশে বলেছেন, ‘আপনি খালেদা জিয়া বলেছিলেন, এ পদ্মা সেতু তৈরি করতে পারবে না। সেদিন হাস্যকর কথা বলেছিলেন, এটাও বলেছিলেন পদ্মা সেতু জোড়াতালি দিয়ে হচ্ছে। এ সেতু আপনি পার হবেন না, ভেঙে পড়বে। আপনি যেদিন পার হবেন, আমরা সেদিন জিজ্ঞাসা করবো, আপনি আপনার ওয়াদা রক্ষা করছেন না কেন?

০৮ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে তিনি শহরের শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে আয়োজিত ব্রাহ্মণবাড়িয়া মুক্ত দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধা সমাবেশে এসব কথা বলেন। এ সময় বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয়, তিনি সে আহ্বানও জানান।

তিনি বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের কঠোর সমালোচনা করে আরও বলেন, যারা একাত্তরের গণহত্যা, পঁচাত্তরের জাতির পিতা হত্যা, গ্রেনেড বোমায় জঙ্গীদের হত্যাযজ্ঞ, বিএনপি-জামাতের আগুন সন্ত্রাসের পেট্রোল বোমায় মানুষ হত্যার বিরুদ্ধে কথা বলেন অথচ বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের বিরুদ্ধে জেহাদ ঘোষণা করে তারা ইসলাম ধর্মকে রাজনৈতিক স্বার্থে ব্যবহার করছে। তারা ইসলামকে ব্যবহার করছেন মুক্তিযুদ্ধের বিরুদ্ধে, আওয়ামীলীগের সরকারের বিরুদ্ধে।

বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী অনুষ্ঠানে বক্তব্য রাখেন। ব্রাহ্মণবাড়িয়ার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, পৌরসভার মেয়র নায়ার কবির, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ।

আরও পড়ুনঃ সরকার আজ ক্ষমতা হারানোর ফোবিয়াতে ভুগছে: নূর

জেলা সদর ছাড়াও বিভিন্ন উপজেলা থেকে আসা বীর মুক্তিযোদ্ধারা সমাবেশে উপস্থিত ছিলেন।

2 comments:

Post Bottom Ad

Responsive Ads Here