দীপিকা পাডুকোন হঠাৎ করেই নিজের নাম পরিবর্তন করলেন - News Daily Bangladesh-Latest Online Popular Bangla Newspaper

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Sunday, November 29, 2020

দীপিকা পাডুকোন হঠাৎ করেই নিজের নাম পরিবর্তন করলেন


দীপিকা পাডুকোন যেন হঠাৎ করেই নিজের নামটাই পরিবর্তন করে ফেললেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে এতে তুমুল আলোচনা চলছে। সত্যিই কী তিনি নিজের নাম পরিবর্তন করেছেন নাকি!





‘দীপিকা পাড়ুকোন’ ছিল আগে। হয়ে গেল ‘তারা’। ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজারের প্রকাশিত খবরে বলা হয়েছে, পাঁচ বছর হয়ে গেল। সেই কর্সিকায় দেখা হয়েছিল ‘তারা’ আর ‘বেদ’-এর। তারপর কত্ত ‘তামাশা’! ‘তামাশা’ ছবির অভিনেত্রী আজ সেই স্মৃতিচারণ করলেন। যার চরিত্রের নাম ছিল ‘তারা’। 





অভিনেতা রণবীর কাপুর বেদের চরিত্রে অভিনয় করেছিলেন। তখন এই ছবিতে রণবীর কাপুরের অভিনয় নিয়ে তুমুল প্রশংসা হয়েছিল। অন্যদিকে গল্প বলার অভিনবত্ব, ছবি নির্মাণের কৌশল, গানের ব্যবহার— সব মিলিয়ে পরিচালক ইমতিয়াজ আলির ঝুলি ভরে উঠেছিল প্রশংসায়। বিশেষ করে, আজও ইউটিউবে ব্যপক জনপ্রিয় ‘আগর তুম সাথ হো’ গানটির শুরুর মুহূর্তের দৃশ্যায়নের ক্লিপিংটি।





আর গান? দর্শক এ আর রহমানের সুরে পাগল হয়ে গিয়েছিলেন। শুক্রবার সামাজিক ইস্যু নিয়ে তৈরি সেই ছবিটির পাঁচ বছর বয়স হল। দীপিকা টুইটারের নিজের নাম বদলের মধ্যে দিয়েই জন্মদিনটি পালন করলেন।





টুইটারের ছবিটিও বদলে দিলেন, শুধু তাই নয়। ‘তামাশা’ ছবির একটি পোস্টার আপলোড করলেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে, রণবীর কাপুর আর দীপিকা একে অপরের ঘাড়ে হাত দিয়ে রয়েছেন আর হাসছেন।





আরও পড়ুনঃ কণ্ঠশিল্পী বেবী নাজনীন অসুস্থ হয়ে যুক্তরাষ্ট্রের হাসপাতালে ভর্তি





রণবীর ও দীপিকার অনুগামীরা টুইটারে হ্যাশট্যাগ ‘ফাইভ ইয়ার্স অফ তামাশা’ লিখে ট্রেন্ডিং চালু করে দিয়েছেন এদিন সকাল থেকে। কেউ কেউ আবার বলছেন, এই ছবিটা তাদের জীবনের আসল অর্থ বুঝতে সাহায্য করেছে।


2 comments:

Post Bottom Ad

Responsive Ads Here