মুশফিকের সমবেদনা আত্মহত্যা করা ক্রিকেটারের পরিবারের প্রতি - News Daily Bangladesh-Latest Online Popular Bangla Newspaper

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Monday, November 16, 2020

মুশফিকের সমবেদনা আত্মহত্যা করা ক্রিকেটারের পরিবারের প্রতি


সজীবুল ইসলাম সজীব (২২) নামে অনূর্ধ্ব-১৯ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় বঙ্গবন্ধু টি-টোয়েন্টি গোল্ডকাপ ক্রিকেট টিমে সুযোগ না পাওয়ায় আত্মহত্যা করেছেন। 





আর বাংলাদেশ জাতীয় দলের তারকা ক্রিকেটার মুশফিকুর রহিম এই বিষয়টি মেনে নিতে পারেননি। তবে পরিবার এবং প্রিয়জনদের সম্পর্কে চিন্তাভাবনা করতে তিনি ক্রিকেটারদের প্রতি এমন কাজ করার আগে অনুরোধ করেছেন। তিনি নিজের অফিসিয়াল ফেসবুক পেজে সজিবের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, আমরা সবাই ক্রিকেটের খেলা, তবে মনে রাখব ক্রিকেটের বাইরেও জীবন রয়েছে। গভীরভাবে দুঃখ পেলাম দেশের একজন সম্ভাব্য প্রতিভাবান ক্রিকেটারের আত্মহত্যার কথা শুনে।





যাই হোক, এই জাতীয় কাজ করার আগে আমি সবাইকে অনুরোধ করি যে আমাদের পরিবার এবং প্রিয়জনদের সম্পর্কে চিন্তাভাবনা করুন। কোনো সঠিক পথ নয় আত্মহত্যা, আমাদের জন্য আল্লাহ সমস্ত পরিকল্পনা করেছেন এবং তার পরিকল্পনায় আমাদের বিশ্বাস করা উচিত।





বিদেহী আত্মা ও তার পরিবারের জন্য দোয়া রইল। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। অল্প সময়েই চলে গেছে...





আরও পড়ুনঃ নেইমারে ভরসা খুঁজছে বার্সা, বয়সের ছাপ মেসির খেলায়





জানা যায়, সম্প্রতি সজীব বঙ্গবন্ধু টি-২০ কাপে খেলার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। তিনি অংশগ্রহণের জন্য সব পরীক্ষাও দিয়েছিলেন। বঙ্গবন্ধু টি-২০ কাপে উত্তীর্ণ খেলোয়াড়দের তালিকা গত ১৩ নভেম্বর প্রকাশ করা হয়। তার নাম ওই তালিকায় না থাকায় হতাশ হয়ে পড়েন।


1 comment:

Post Bottom Ad

Responsive Ads Here