প্রেমিক-প্রেমিকা বাড়ি থেকে পালাতে গিয়ে ট্রাকচাপায় মৃত্যু - News Daily Bangladesh-Latest Online Popular Bangla Newspaper

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, November 11, 2020

প্রেমিক-প্রেমিকা বাড়ি থেকে পালাতে গিয়ে ট্রাকচাপায় মৃত্যু


প্রেমিক প্রেমিকাসহ তিন মোটরসাইকেল আরোহী টাঙ্গাইলের নাগরপুরে বাড়ি থেকে পালিয়ে যাওয়ার সময় ট্রাকচাপায় নিহত হয়েছে। এই দুর্ঘটনা ঘটে বুধবার ভোররাতে। নিহতরা হলেন, দেলদুয়ার উপজেলার জালালিয়া গ্রামের আব্দুল বাকের ছেলে শুভ আক্তার সানী (২০), টাঙ্গাইল সদর উপজেলার কাগমারা গ্রামের আব্দুল মান্নানের মেয়ে মমতা হিয়া সুর্বণা (১৮) ও করটিয়া বাইপাস এলাকার মোস্তফার ছেলে বাপ্পী (২২)।





নাগরপুর থানার ওসি তদন্ত বাহারুল ইসলাম বাহার জানান, ভোররাতে টাঙ্গাইল আরিচা মহাসড়কের নাগরপুর উপজেলার মুচিপাড়া নামক স্থানে একটি ট্রাকের সাথে মোটরসাইকেলের সংর্ঘষ হয়। মোটরসাইকেলের তিন আরোহী এতে ঘটনাস্থলেই মারা যান। তাদের উদ্ধার করে নাগরপুর থানায় আনা হয়। সেখান থেকে লাশ তাদের আত্মীয় স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে। ট্রাক চালক পালিয়ে গেলেও এ ঘটনায় ট্রাকটি আটক করা হয়েছে।





উল্লেখ্য, মমতা হিয়া সুর্বণা টাঙ্গাইল সদর উপজেলার কাগমারা গ্রামের আব্দুল মান্নানের মেয়ে। সে টাঙ্গাইল বিবেকানন্দ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ৯ম শ্রেণির ছাত্রী। দেলদুয়ার উপজেলার জালালিয়া গ্রামের আব্দুল বারেক মিয়ার ছেলে শুভ আক্তার সানীর তার সাথে প্রেমের সম্পর্ক ছিল।





আরও পড়ুনঃ স্কুলছাত্রীকে দুই বন্ধু মিলে ধর্ষণ, নগ্ন ছবি তুলে রেখে হুমকি!





মমতা হিয়া সুর্বণা তার নানার বাড়ি নাগরপুর থেকে ঘটনার দিন ভোর রাতে পালিয়ে সানীর সাথে চলে আসে। সানীর অপর বন্ধু বাপ্পীর মোটরসাইকেলে করে তারা পালিয়ে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে।


No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here