স্কুলশিক্ষক ছেলেকে আইসক্রিম আনতে পাঠিয়ে মাকে ধর্ষণ করলেন - News Daily Bangladesh-Latest Online Popular Bangla Newspaper

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Thursday, October 29, 2020

স্কুলশিক্ষক ছেলেকে আইসক্রিম আনতে পাঠিয়ে মাকে ধর্ষণ করলেন


শরিফুল ইসলাম সেন্টু (৩৯) নামের এক স্কুলশিক্ষককে, গৃহবধূকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করেছে মানিকগঞ্জ পুলিশ। মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার মৃত মইন উদ্দিনের ছেলে গ্রেফতারকৃত শরিফুল ইসলাম সেন্টু ও দৌলতপুর পিএস সরকারি উচ্চ বিদ্যালয়ের সামাজিক বিজ্ঞানের শিক্ষক।





মানিকগঞ্জ সদর উপজেলার গিলন্ড এলাকা থেকে বৃহস্পতিবার ভোরে তাকে গ্রেফতার করা হয়। অভিযোগ সূত্রে জানা যায়, স্কুলশিক্ষক সেন্টু বুধবার দুপুর দেড়টার দিকে ওই গৃহবধূর স্বামীকে খুঁজতে তার বাসায় যান। বাসায় গিয়ে দেখেন গৃহবধূ নামাজ পড়ছেন সেই সুযোগে সেন্টু গৃহবধূর ছেলেকে সিগারেট ও আইসক্রিম আনতে দোকানে পাঠান।





এর পর বাসায় কেউ না থাকায় সেন্টু ওই গৃহবধূকে ধর্ষণ করে। বিষয়টি জানার পর গৃহবধূর স্বামী বাদী হয়ে গত বুধবার সন্ধ্যায় মানিকগঞ্জ সদর থানায় মামলা করেন।





আরও পড়ুনঃ বরিশালের হিজলায় ৪ বছর ধরে গৃহবধূকে ধর্ষণে থানায় মামলা





মানিকগঞ্জ সদর থানার এসআই মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযুক্ত শরিফুল ইসলাম সেন্টু ও ওই গৃহবধূর মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণের প্রমাণ পাওয়া গেছে।


1 comment:

Post Bottom Ad

Responsive Ads Here