অপহরণ করে ৫ দিন ধরে গৃহবধূকে ধর্ষণ, অতপর মামলা - News Daily Bangladesh-Latest Online Popular Bangla Newspaper

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Monday, October 19, 2020

অপহরণ করে ৫ দিন ধরে গৃহবধূকে ধর্ষণ, অতপর মামলা


বরিশালের গৌরনদী উপজেলার এক গৃহবধূকে (২১) অপহরণ করে পাঁচদিন ঢাকার মিরপুরের একটি বাসায় আটকে রেখে লাগাতার ধর্ষণ করার অভিযোগ উঠেছে।





রবিবার রাতে এ ঘটনায় গৌরনদী মডেল থানায় গৃহবধূর মা বাদী হয়ে প্রধান অভিযুক্ত নাসির উদ্দিন হাওলাদারসহ দুইজনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। ওই গৃহবধূ এর আগে, মিরপুরের বাসা থেকে গত ১৬ অক্টোবর কৌশলে পালিয়ে আসেন। ডাক্তারি পরীক্ষার জন্য সোমবার দুপুরে পুলিশ নির্যাতিতাকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।





আগৈলঝাড়া উপজেলার বাহাদুরপুর গ্রামের এমদাদ হাওলাদারের ছেলে অভিযুক্ত নাসির।





গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. তৌহিদুজ্জামান মামলার উদৃতি দিয়ে জানান,  ওই নির্যাতিতা গত ১১ অক্টোবর বাবার বাড়ি গৌরনদী থেকে ঢাকায় অবস্থানরত স্বামীর কাছে যাচ্ছিলেন। পথিমধ্যে বাকাই বাজারের কাছে পৌঁছালে মোটরসাইকেলযোগে নাসির উদ্দিনসহ অজ্ঞাত কয়েকজন তাকে অপহরণ করে।





পরে তাকে ঢাকার মিরপুর-১৪ নম্বরে নাসিরের এক আত্মীয়ের ভাড়া বাসায় নিয়ে পাঁচদিন আটকে রেখে ধর্ষণ করে। নির্যাতিতা গত ১৬ অক্টোবর রাতে কৌশলে পালিয়ে আসেন।





আরও পড়ুনঃ মনসুরুল আলম প্রাথমিক শিক্ষা অধিদফতরে নতুন ডিজি





মামলার তদন্ত কর্মকর্তা গৌরনদী মডেল থানার এসআই কামাল হোসেন জানান, ডাক্তারি পরীক্ষার জন্য নির্যাতিতাকে হাসাপাতালে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


1 comment:

Post Bottom Ad

Responsive Ads Here