প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবাইকে মাস্ক পরার আহ্বান জানালেন - News Daily Bangladesh-Latest Online Popular Bangla Newspaper

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Monday, October 19, 2020

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবাইকে মাস্ক পরার আহ্বান জানালেন


প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা ফের সবাইকে সংক্রমণ রোধে মাস্ক পরার আহ্বান জানিয়েছেন। প্রধানমন্ত্রী অনির্ধারিত আলোচনায় সোমবার মন্ত্রিসভার বৈঠকে এই নির্দেশ দেন।





মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম বৈঠক শেষে বলেন, কোভিড নিয়ে মন্ত্রিসভা বৈঠকে স্পেশাল আলোচনা হয়েছে। সব জায়গা থেকেই আমরা দেখছি, ইন্টারন্যাশনাল রিপোর্টিং থেকে দেখছি, বিশেষ করে যুক্তরাষ্ট্র ও ইউরোপ সেই সব জায়গা থেকে আবার একটা প্রাদুর্ভাব দেখা যাচ্ছে। বেশকয়েক দিন থেকে এজন্য প্রধানমন্ত্রী মিটিংয়ে কথাবার্তা বলছেন। সেখানে বিশেষভাবে নজর দিচ্ছেন যে, সবাই যাতে একটু কেয়ারফুল থাকি, পার্টিকুলারলি আমরা যেন আমাদের দিক থেকে সবাই মাস্ক ব্যবহার করি।





তিনি বলেন, মিডিয়ার বন্ধুরা আপনাদের কাছে আমরা বার বার অনুরোধ করব, যেভাবে হোক মানুষকে আরও বেশি সচেতন করতে হবে। আমাদের অনুরোধ আপনাদের কাছে, জনসাধারণকে টাইম টু টাইম স্মরণ করে দেবেন বাইরে বের হলে সবাই যেন মাস্ক ব্যবহার করে। একটা রিলাক্স ভাব দেখা যাচ্ছে অনেকের মধ্যে। কোনোভাবে অন্তত পাবলিক প্লেসে মসজিদে বা অন্য গ্যাদারিংয়ে বা সামনে যে দুর্গাপূজার সব অনুষ্ঠানে কেউ যেন মাস্ক ছাড়া না আসে।





আরও পড়ুনঃ নিখোঁজ গৃহবধূর লাশ মিলল শ্বশুরবাড়ির আঙিনায় মাটির নিচে





তিনি বলেন, আর একটু ইনফোর্স করা হবে মাস্ক ব্যবহার। প্রধানমন্ত্রী ও মন্ত্রিসভা এটা দৃঢ় ইচ্ছা এবং আশা প্রকাশ করেছেন সবাই সচেতন হই এবং আরেকটু বেশি মনোযোগী হবেন মাস্ক ব্যবহারে তাহলে এটা থেকে অটোমেটিক্যালি রিলিফ পাবো বলে আশা প্রকাশ করেন তিনি।


1 comment:

Post Bottom Ad

Responsive Ads Here