শচীন টেন্ডুলকারের মেয়ে গুঞ্জন উসকে দিলেন, ক্রিকেটারকে নিয়ে বিশেষ পোস্ট - News Daily Bangladesh-Latest Online Popular Bangla Newspaper

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Friday, September 25, 2020

শচীন টেন্ডুলকারের মেয়ে গুঞ্জন উসকে দিলেন, ক্রিকেটারকে নিয়ে বিশেষ পোস্ট


শচীন টেন্ডুলকারের কন্যা সারা টেন্ডুলকার প্রেমে পড়েছেন! বেশ কিছুদিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে কান পাতলে কিন্তু শোনা যাচ্ছে সেই গুঞ্জন। আর কেউ নন বিপরীত দিকে থাকা ব্যক্তিটি, ভারতীয় ক্রিকেটের উঠতি তারকা শুভমান গিল। বর্তমানে কলকাতা নাইট রাইডার্সের হয়ে গিল আইপিএল খেলতে দুবাইয়ে। শচীনকন্যা তাকে নিয়েই সম্প্রতি একটি পোস্ট করেছেন। আর নেটিজেনরা এরপরই দু’য়ে দু’য়ে চার করতে দেরি করেননি।





চলতি আইপিএলে বুধবার নিজেদের প্রথম ম্যাচে মাঠে নেমেছিল। প্রতিপক্ষ ছিল মুম্বাই ইন্ডিয়ান্স। খোদ শচীন টেন্ডুলকার যার সঙ্গে আবার জড়িত। সারা নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে এদিন শুভমানের ফিল্ডিং করার ছবি পোস্ট করেন। সেই সঙ্গে একটি ‘হার্ট ইমোজি’ও দেন। আর এরপরই শুরু হয়ে যায় গুঞ্জন।





আরও পড়ুনঃ পেস বোলিংয়ে মুস্তাফিজকে ঘিরেই যতই আশা





ওই ক্লিপটিতে দেখা যায়, কেকেআর’র খেলোয়াড় শুভমান গিল মুম্বাইয়ের সূর্যকুমার যাদবের একটি শট আটকানোর জন্য ডাইভ মারছেন। ফিল্ডিংয়ে তার এই চেষ্টার ক্লিপটিই সারা নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করেছেন। তবে এই প্রথম নয়, এর আগেও সারার সঙ্গে শুভমানের সম্পর্ক নিয়ে গুঞ্জন চলেছে। সম্প্রতি শুভমান এবং সারা একই ক্যাপশনের সঙ্গে নিজের নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ছবি শেয়ার করেছিলেন। প্রথমে সারা ‘আই স্পাই’ ক্যাপশন দিয়ে নিজে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন, এর কিছুক্ষণ পরই শুভমানও ওই একই ক্যাপশন আর ইমোজির সঙ্গে নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। তবে সারা প্রশংসা করলেও ব্যাট হাতে এই ম্যাচে ব্যর্থ হন শুভমান। করেন ১১ বলে মাত্র ৭ রান। তার দলও হেরে যায় ম্যাচ।


1 comment:

Post Bottom Ad

Responsive Ads Here