সাভারে গভীর রাতে প্রেমে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে হত্যা! - News Daily Bangladesh-Latest Online Popular Bangla Newspaper

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Monday, September 21, 2020

সাভারে গভীর রাতে প্রেমে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে হত্যা!


বখাটে এক যুবকের বিরুদ্ধে সাভারে হাসপাতাল থেকে ফেরার পথে নিলা রায় (১৪) নামে এক স্কুলছাত্রীকে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ছুরিকাঘাত করে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। সাভার মডেল থানাধীন পাল পাড়া মহল্লার গার্লস স্কুল রোডে রবিবার গভীর রাতে এ ঘটনা ঘটে।





মানিকগঞ্জ জেলার বালিরটেক এলাকার নারায়ন রায়ের মেয়ে নিহত নিলা। পৌর এলাকার কাজী মোকমা পাড়া একটি বাড়ীতে তিনি তার পরিবার নিয়ে ভাড়া থেকে স্থানীয় অ্যাসেড স্কুল নামে একটি বিদ্যালয়ে দশম শ্রেণীতে লেখাপড়া করতেন। ওই ঘাতক বখাটে যুবকের নাম মিজানুর রহমান চৌধুরী। সে একই এলাকার বাসিন্দা।





পুলিশ ও প্রত্যাক্ষদর্শীরা জানায়, নীলাকে দীর্ঘদিন ধরে বখাটে মিজানুর প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। স্থানীয় এক হাসপাতাল থেকে রাতের দিকে বাড়ি ফেরার পথে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় বখাটে ওই যুবক নীলা ও তার ভাই অলকের গতিরোধ করে। পরে তার ভাইকে ভয়ভীতি দেখিয়ে বাড়ি পাঠিয়ে দিয়ে কথার বাহানায় নির্জন সড়কে নীলার শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে পালিয়ে যায় মিজানুর। এসময় স্থানীয়রা নিলাকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।





নিহতের ভাই অলকের দাবি, মিজানুর নামে যুবক অলকের সঙ্গে থাকা বোন নিলাকে কথা বলার বাহানায় রিকশা থেকে নামায়। পরে সে বাসার দিকে গিয়ে আবার বোনের জন্য ফিরে আসে। স্থানীয়দের এসময় হঠাৎ চিৎকার শুনতে পায়। কাছে গিয়ে দেখতে পায় স্থানীয়রা তার বোন নিলাকে রক্তাক্ত অবস্থায় রিকশায় করে হাসপাতালে নিয়ে যাচ্ছে।





এনাম মেডিকেল হাসপাতাল সূত্র জানা গেছে, ছুরি দিয়ে নীলাকে ৫/৬ বার আঘাত করা হয়েছে। তার মধ্যে ঘারে, মুখে ও পেটে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে।





আরও পড়ুনঃ মসজিদে বিস্ফোরণ হতে পারে গ্যাস লিকেজ থেকে: সিআইডির ডিআইজি





এ বিষয়ে সাভার থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। সেই সাথে সাভার থানায় একটি মামলারও প্রক্রিয়া চলছে। প্রেম নাকি অন্য কোন বিষয়? সব মাথায় রেখে তদন্ত করা হচ্ছে। তবে প্রাথমিকভাবে পরিবার সঙ্গে কথা বলে ধারনা করা হচ্ছে প্রেমে ব্যর্থ হয়ে হত্যাকাণ্ড ঘটতে পারে। অভিযুক্তকে আটকেরর পর মূল ঘটনা জানা যাবে।


1 comment:

Post Bottom Ad

Responsive Ads Here