করোনাভাইরাসের মহামারীতে সালমান খানকে হত্যার ষড়যন্ত্র, গ্রেফতার ৫ - News Daily Bangladesh-Latest Online Popular Bangla Newspaper

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Thursday, August 20, 2020

করোনাভাইরাসের মহামারীতে সালমান খানকে হত্যার ষড়যন্ত্র, গ্রেফতার ৫


বলিউড সুপারস্টার সালমান খানকে করোনাভাইরাস মহামারির মধ্যেই হত্যার পরিকল্পনা করেছিল একটি সংঘবদ্ধ চক্র। সালমানের বান্দ্রার বাড়ির ওপর পরিকল্পনা অনুযায়ী, নিয়মিত নজরদারি ছিল। কখন তিনি বাড়ির বাইরে যান, কোথায় কোথায় তিনি যেতেন, সবই নজরে রাখা হতো। তবে সংঘবদ্ধ ওই চক্র শেষ পর্যন্ত পুলিশের জালে ধরা পড়েছে।





প্রতিবেদনে বলা হয়েছে,ফরিদাবাদ পুলিশের অপরাধ বিভাগ গত ১৫ আগস্ট রাহুল সংঘ নামে এক শার্প শুটারকে গ্রেফতার করেছে। আরও চার ব্যক্তি সঙ্গে ধরা পড়ে। গুলি ভরা পিস্তল রাহুলের কাছ থেকে উদ্ধার করা হয়। রাহুল ভিওয়ানির বাসিন্দা। ফরিদাবাদের ডিসিপি (হেডকোয়ার্টার) রাজেশ দুগ্গল জানান, রাহুলকে সম্প্রতি ফরিদাবাদের রেশন ডিলার প্রবীণকে খুনের অপরাধে গ্রেফতার করা হয়। সালমানকে খুনের পরিকল্পনা গ্রেপ্তারের পর জেরার সময় প্রকাশ্যে আসে।





গ্যাংস্টার লরেন্স বিশন গত জানুয়ারি থেকে রাহুলকে বিশেষ নজর রাখতে বলেছিল সালমানের ওপর এবং সুযোগ বুঝে হত্যার নির্দেশ দিয়েছিল। আপাতত লরেন্স রয়েছে যোধপুরের জেলে। তবে জেলে থাকলেও সেখান থেকেই সালমান খানকে খুনের পরিকল্পনা করেন তিনি।





লরেন্সের সঙ্গে সালমানের পুরোনো শত্রুতার খবর শোনা যায়। সালমানের বিরুদ্ধে কৃষ্ণসার হরিণ শিকারের অভিযোগ ওঠার পর থেকেই লরেন্সের নজর রয়েছে তার ওপর।


No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here