আক্রমণের শিকার হলে পাল্টা জবাব দিতে প্রস্তুত আওয়ামী লীগ: কাদের - News Daily Bangladesh-Latest Online Popular Bangla Newspaper

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Friday, December 4, 2020

আক্রমণের শিকার হলে পাল্টা জবাব দিতে প্রস্তুত আওয়ামী লীগ: কাদের


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ কখনও গায়ে পড়ে ঝগড়া করে না, তবে কেউ আক্রমণ করলে পাল্টা জবাব দিতে দল যথেষ্ট প্রস্তুত আছে।





ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে শুক্রবার সকালে ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি আয়োজিত সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে মাস্ক বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন। রাজধানীর সরকারি বাসভবন থেকে ওবায়দুল কাদের ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন।





আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেশে বিভিন্নমূখী ষড়যন্ত্র চলছে উল্লেখ করে বলেন, সারাদেশে আজ যেই ঈর্ষণীয় উন্নয়ন হয়েছে, প্রতিপক্ষ তাতে কোনও ধরনের ধন্যবাদ তো জানায়ইনি, উল্টো তারা শুধু সমালোচনাই করেই যাচ্ছে, জাতি যা কখনও আশা করেনি।





তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও আওয়ামী লীগ মানুষের মনের মণি কোঠায় উন্নয়ন, সততা দিয়েই দেশের জনগণের মন জয় করে নিয়েছেন, বিএনপির এতেই সহ্য হয় না। ওবায়দুল কাদের রোহিঙ্গা ইস্যুতে বলেন, প্রায় ১১ লাখের অধিক রোহিঙ্গাকে মানবিক কারণে আশ্রয় দেওয়া হয়েছে, যেখানে প্রায় ৫ লাখ দেশের নাগরিকের বসবাস।





তিনি বলেন, দেশের অর্থনৈতিক, সামাজিক,পর্যটন ও পরিবেশের ব্যাপক ক্ষতি হচ্ছে এসব রোহিঙ্গাদের জন্য, তাই সরকার তাদেরকে ভাসানচরে স্থানান্তর করার প্রক্রিয়া শুরু করেছে। মন্ত্রী দুঃখ প্রকাশ করে বলেন, আন্তর্জাতিক সম্প্রদায়ের কেউ কেউ এ নিয়েও সমালোচনা করে যাচ্ছে।





ওবায়দুল কাদের প্রশ্ন রেখে বলেন, আন্তর্জাতিক সম্প্রদায়ের পক্ষ থেকে প্রশংসা ও লিপ সার্ভিস ছাড়া কোনও ধরনের সহযোগিতা কি পেয়েছি? সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আশা প্রকাশ করে বলেন, ২০২১ সালের প্রথম মাসেই করোনার ভ্যাকসিন পাওয়ার সম্ভাবনা খুব বেশি। 





তিনি বলেন, তবে এ নিয়ে আত্মতুষ্টির কোনও সুযোগ নেই। সবাইকে ভ্যাকসিন আসার আগ পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং বাধ্যতামূলক মাস্ক পরিধান করতে হবে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্থানীয় পর্যায়ে বিভিন্ন নির্বাচন প্রসঙ্গে বলেন, দল করলে দলের সিদ্ধান্ত মানতে হবে।





ওবায়দুল কাদের স্পষ্ট করে জানিয়ে দেন দলের সিদ্ধান্ত অমান্যকরে বিদ্রোহী প্রার্থী হয়ে জয়ী বা পরাজিত হলে পরবর্তীতে তাদের আর কোনও সুযোগ দেওয়া হবে না।





আরও পড়ুনঃ রাজনীতি ছেড়ে দেবো প্রমাণ করতে পারলে: নুর





ধানমন্ডিতে এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাক্তার রোকেয়া সুলতানা এবং উপদফতর সম্পাদক সায়েম খান।


1 comment:

Post Bottom Ad

Responsive Ads Here