সিংড়ার মেয়রে শিক্ষিত ভণ্ডের চেয়ে স্বল্প শিক্ষিত ফেরদৌসই যোগ্য: পলক - News Daily Bangladesh-Latest Online Popular Bangla Newspaper

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, June 29, 2022

সিংড়ার মেয়রে শিক্ষিত ভণ্ডের চেয়ে স্বল্প শিক্ষিত ফেরদৌসই যোগ্য: পলক


বিএ পাশ এমএ পাশ ও ডক্টরেট ডিগ্রি ধারী সার্টিফিকেট দিয়ে কি হবে বলেছেন, তথ্য ও প্রযুক্তি যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি। যারা রাতের আধারে ভণ্ডামী করে আর দিনের আলোয় নীতি বাক্য শুনায়। প্রতারণা করে। ওই সকল চরিত্রহীন, দুর্নীতিবাজ, কথিত শিক্ষিতের চেয়ে সিংড়া পৌরসভার মেয়র হিসেবে স্বল্প শিক্ষিত জান্নাতুল ফেরদৌসই যোগ্য।

সিংড়ায় পৌর এলাকার কম্বল বিতরণী অনুষ্ঠানে সোমবার সকালে প্রধান বক্তার বক্তব্যে তিনি এই কথাগুলো বলেন। প্রতিমন্ত্রী পলক বলেন, জান্নাতুল ফেরদৌস অল্প শিক্ষিত হলেও আমি মনে করি সিংড়া পৌরসভায় দুর্নীতি মুক্ত, সন্ত্রাস, চাঁদাবাজ মুক্ত করে উন্নয়নের পাশাপাশি যে সুশাসন প্রতিষ্ঠা করেছেন। অনেক বিশেষজ্ঞদের থেকেও যোগ্য জনপ্রতিনিধি হিসাবে জনগণের সেবা করেছে। নিজের সন্তান ও পরিবারের কথা ভুলে জীবনের ঝুঁকি নিয়ে গত মহামারী করোনার সময় ৫৫দিন জননেত্রী শেখ হাসিনার মানবিক সেবা সিংড়া পৌরবাসীর ঘরে ঘরে পৌছে দিয়েছেন। সেই রকম মেয়রই আমরা চাই। সেই রকম স্বল্প শিক্ষিত জননেতাই আমরা চাই। জনগণের সুখে-দুঃখে যে নেতা যে মেয়র পাশে দাঁড়ায়।

প্রতিমন্ত্রী বলেন, দীর্ঘ ১৬ বছর মেয়র হিসাবে যিনি ছিলেন মানুষের সুখে-দুঃখে কাছে পাইনি। তার সাথে দেখা করতে হয়েছে রাজশাহী অথবা ঢাকায় গিয়ে। অথচ এই ফেরদৌস করোনা, বন্যাসহ যে কোন দুর্যোগে সিংড়ার মাটির সন্তান পৌরবাসীর পাশে থেকেছেন। 

পলক নৌকার মনোনয়ন বিষয়ে বলেন, বিগত ১২ বছরে জননেত্রী শেখ হাসিনা তৃণমূলের সিদ্ধান্তকেই নিজের সিদ্ধান্ত হিসাবে নৌকার মনোনয়ন দিয়েছেন। আমরা এবারও সেই গণতান্ত্রিক পদ্ধতিতে ১১৭টি ভোটারের মধ্যে ৮২জন ভোটার ফেরদৌসকে সর্মথন দিয়েছেন। তাই আপনারা দোয়া করবেন জননেত্রী শেখ হাসিনা যেন তৃণমূলের সিদ্ধান্তে ফেরদৌসকেই নৌকার মনোনয়ন দেন। পৌরসভার অসম্পূর্ণ কাজ গুলো যেন এই ফেরদৌসের হাত দিয়েই সম্পন্ন হয়।

আরও পড়ুনঃ পদ্মা সেতু ভেঙে পড়বে খালেদা জিয়া পার হলে: শাজাহান খান

পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমান, পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হক বকুলসহ অন্যান্য নেতৃবৃন্দ। 


1 comment:

Post Bottom Ad

Responsive Ads Here