কমিউনিটি ক্লিনিকে ওষুধ আনতে গিয়ে গৃহবধূ ধর্ষণের শিকার - News Daily Bangladesh-Latest Online Popular Bangla Newspaper

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Thursday, November 12, 2020

কমিউনিটি ক্লিনিকে ওষুধ আনতে গিয়ে গৃহবধূ ধর্ষণের শিকার


কমিউনিটি ক্লিনিকে ওষুধ আনতে গিয়ে লক্ষ্মীপুরের রায়পুরে ক্লিনিকের ভিতরে এক গৃহবধূ (৩০) স্বাস্থ্যকর্মীর দ্বারা ধর্ষণের শিকার হয়েছেন। উপজেলার দক্ষিণ চরবংশীর চর কাছিয়া গ্রামের স্বাস্থ্যকর্মী (সিএইচসিপি) আব্দুল মান্নান বেপারীকে আসামি করে বুধবার রাতে রায়পুর থানায় ওই গৃহবধূ বাদী হয়ে মামলা করেছেন। 





ওই গৃহবধূকে বৃহস্পতিবার সকালে মেডিকেল পরীক্ষার জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়। অভিযুক্ত মান্নান একই এলাকার আঃ রশিদ বেপারীর ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। যুবলীগের রাজনীতির সাথে তিনি এখন সম্পৃক্ত। নিজেকে নির্দোষ দাবি করে স্বাস্থকর্মী আবদুল মান্নান বলেন, ঘটনাটি মিথ্যা ও ষড়যন্ত্রমূলক। নিজ দলের একটি পক্ষ রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা অপবাদ রটাচ্ছে।





রায়পুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার বাহারুল আলম জানান, ঘটনাটি শুনেছি। স্বাস্থ্যকর্মীর বিরুদ্ধে উপযুক্ত তথ্য প্রমাণ ও মেডিকেল রিপোর্ট সঠিক হলে তার বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা গ্রহণ করা হবে।





রায়পুর থানার অফিসার ইনচার্জ আবদুল জলিল জানান, কমিউনিটি ক্লিনিকে সেবা নিতে গিয়ে আবদুল মান্নান নামে স্বাস্থকর্মীর দ্বারা এক রোগী (গৃহবধূ) ধর্ষণের শিকার হয়েছেন।





আরও পড়ুনঃ র‌্যাবের হাতে কিশোরগঞ্জে মাদক ব্যবসায়ী গ্রেফতার





ওই নারী বাদী হয়ে মামলা করেছেন। ওই নারীকে মেডিকেল রিপোর্টের জন্য সদর হাসপাতাল পাঠানো হয়েছে। অভিযান চলছে অভিযুক্তকে গ্রেফতারের জন্য।


2 comments:

Post Bottom Ad

Responsive Ads Here