মানবেতর জীবনযাপন দু’বারের সাবেক প্রতাপশালী এমপির - News Daily Bangladesh-Latest Online Popular Bangla Newspaper

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Sunday, November 15, 2020

মানবেতর জীবনযাপন দু’বারের সাবেক প্রতাপশালী এমপির


ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনের দু’বারের নির্বাচিত সাবেক সংসদ সদস্য এনামুল হক জজ মিয়া মানবেতর জীবনযাপন করছেন। একসময় সবই ছিল সহায়সম্বলহীন সাবেক এই এমপির। 





তবে এখন পৌর শহরের সালটিয়া গ্রামে ক্ষমতা, অর্থ, সম্পদ, সম্মান সব কিছু হারিয়ে একটি ভাড়া বাসায় খেয়ে না খেয়ে পরিবার নিয়ে অতি কষ্টে জীবনযাপন করছেন তিনি।জানা গেছে, মানবেতর জীবন যাপন করা দুইবারের জাতীয় পার্টির সাবেক এই সংসদ সদস্য সাবেক সেনা কর্মকর্তা ও একজন মুক্তিযোদ্ধা। ১৯৮৬ থেকে ১৯৯০ সাল পর্যন্ত জাতীয় পার্টির শাসনামলে ৭৫ বছরে পা দেওয়া জজ মিয়া গফরগাঁও আসনের দোর্দণ্ড প্রতাপশালী এমপি ছিলেন।





সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে সংবাদ প্রকাশ হলে বিষয়টি সবার নজরে আসে। পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন শনিবার বিকালে জাতীয় পার্টির সাবেক এই এমপির দুর্দশার খবর পেয়ে এগিয়ে আসেন।  





তিনি সহায়সম্বলহীন এনামুল হক জজ মিয়াকে ব্যক্তিগত তহবিল থেকে ৫০ হাজার টাকা সহায়তা করেন। জজ মিয়া প্রধানমন্ত্রীর কাছে বাসস্থানের জন্য একটি ঘর করে দেয়ার অনুরোধ করেছেন।





আরও পড়ুনঃ কমিউনিটি ক্লিনিকে ওষুধ আনতে গিয়ে গৃহবধূ ধর্ষণের শিকার





সাবেক এমপি জজ মিয়াকে মানবিক সহায়তা দেয়ার সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আওরঙ্গ হেলাল, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক তাজমুন আহাম্মেদ প্রমুখ।


2 comments:

Post Bottom Ad

Responsive Ads Here