তিতলি অভিজ্ঞতা ছাড়াই প্লেন চালাল কলকাতার সিরিয়ালেই সম্ভব! - News Daily Bangladesh-Latest Online Popular Bangla Newspaper

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Sunday, November 15, 2020

তিতলি অভিজ্ঞতা ছাড়াই প্লেন চালাল কলকাতার সিরিয়ালেই সম্ভব!


সোশ্যাল মিডিয়ায় ফের হাস্যরস ও সমালোচনা ঝড় ভারতীয় বাংলা সিরিয়াল নিয়ে।  আলোচনায় না থাকা 'তিতলি'কে নিয়ে এই রসিকতা চলছে কলকাতার স্টার জলসার একটি সিরিয়ালের এপিসোড নিয়ে। এতদিন সেভাবে সাড়া না ফেললেও এর মধ্যদিয়ে টিআরপি তালিকায় আপাতত টলিপাড়ার ‘টক অফ দ্য টাউন’ তিতলি।





সম্প্রতি ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গেছে, এপিসোডে দেখা যায় পাইলট হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন। আকাশ থেকে বিমান পড়ে যাচ্ছে।  আর সেই মুহূর্তে অভিজ্ঞতা ছাড়াই বিমান কানে না শোনা নায়িকা ককপিটে গিয়েও বসে বিমানের নিয়ন্ত্রণ নিয়ে নিলেন। চালালেন, রক্ষাও করলেন। ইন্টারনেট দুনিয়ায় এই অবিশ্বাস্য দৃশ্য নিয়ে চলছে হাস্যরস।





সোশ্যাল মিডিয়া এখন স্টার জলসার ধারাবাহিকের সেই প্রমো ঘিরেই উত্তাল। সপ্তাহের প্রোমো প্রকাশ হবার পর থেকেই টিম ‘তিতলি’র এই কাণ্ড নিয়ে চলছে মিশ্রপ্রতিক্রিয়া। সেখানে দেখা যায়, আচমকাই বুকে ব্যথা নিয়ে (খুব সম্ভবত হার্ট অ্যাটাক) চালকের সিট ছেড়ে উঠে পড়লেন পাইলট। অনেকখানি নীরব দর্শকের ভূমিকায় সহকারী পাইলট, ককপিটে তখন সানিকে সঙ্গে নিয়েই ঢুকে পড়ল তিতলি। তারপর দ্রুত একের পর এক বাটন টিপে ককপিটের দায়িত্বে সে! তাও বিনা প্রশিক্ষণে।





ছোটবেলার পাইলট হওয়ার স্বপ্ন যখন ভেঙে চুরমার হয়ে গেছে তিতলির সেই সময়ই স্বামীকে নিয়ে জীবনে প্রথমবার, হ্যাঁ, প্রথমবার প্লেনে চড়েছে সে। তবে সানির আশ্বাস,'হেরে যেও না। ঠিক সুযোগ পাবে নিজেকে প্রমাণ করার'। আর বরের মুখের কথা ফলে যেতে বেশি সময় লাগল না।





আরও পড়ুনঃ কাজল আগারওয়াল হানিমুন করল পানির নীচে মাছ ঘেরা পরিবেশে





এই ধারাবাহিকের আরিয়ান ভৌমিক ও মধুপ্রিয়া চৌধুরী অভিনীত প্রোমো দেখে কার্যত মাথায় হাত দর্শকদের। এমন অদ্ভূত ঘটনা আসলে স্টার জলসা কিংবা কলকাতার সিরিয়াল গুলোতেই সম্ভব বলছেন বাংলাদেশি দর্শকরা। উল্লেখ্য, ফেসবুকে এর আগেও বহুবার ভারতীয় সিরিয়ালের অবিশ্বাস্য ঘটনা নিয়ে সমালোচনা দেখা গেছে।


1 comment:

Post Bottom Ad

Responsive Ads Here