কিশোরগঞ্জে র‌্যাবের হাতে গ্রেফতার চার জুয়াড়ি - News Daily Bangladesh-Latest Online Popular Bangla Newspaper

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, November 17, 2020

কিশোরগঞ্জে র‌্যাবের হাতে গ্রেফতার চার জুয়াড়ি


জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ কিশোরগঞ্জে চার জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাবের হাতে গ্রেফতার হওয়া ব্যক্তিরা হলেন- কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি ধনাই গ্রামের সুমন পাল (৩৮), আবু সাঈদ (৪৫), ময়মনসিংহের ভালুকা উপজেলার স্কয়ার মাস্টারবাড়ি গ্রামের ইউনুস আলী (৫০) ও নান্দাইল উপজেলার চন্ডিপাশা বাঁশহাটি গ্রামের আব্দুল আলী (৫৫)।





র‌্যাবের কোম্পানি কমান্ডার উপ-পরিচালক লে. কমান্ডার বিএন এম. শোভন খান জানান, কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ ইউনিয়নের শিমুলিয়া আহেদল বিল এলাকায় বেলাল মেম্বারের ফিশারির পাড়ে দোচালা টিনের ঘরের ভিতর কতিপয় লোক টাকার বিনিময়ে জুয়া খেলছে বলে র‌্যাব খবর পায়।





পরে গোয়েন্দা নজরদারির মাধ্যমে এর সত্যতা পাওয়ায় সোমবার গভীর রাতে র‌্যাব অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার নগদ ২০ হাজার টাকা, ১০টি নন পয়েন্টেড ডার্টস, পাঁচটি কাঠের টুকরা, একটি ওয়ান টু টেন প্যানা এবং চারটি মোবাইল ফোন জব্দ করা হয়।





আরও পড়ুনঃ মানবেতর জীবনযাপন দু’বারের সাবেক প্রতাপশালী এমপির





দীর্ঘদিন যাবত এলাকায় টাকার বিনিময়ে জুয়া খেলে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা স্বীকার করে। পরে তাদের কিশোরগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হয়।


No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here