এমসি কলেজের ছাত্রাবাসে গণধর্ষণ: রাতভর পুলিশের অভিযান - News Daily Bangladesh-Latest Online Popular Bangla Newspaper

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Saturday, September 26, 2020

এমসি কলেজের ছাত্রাবাসে গণধর্ষণ: রাতভর পুলিশের অভিযান


পুলিশ রাতভর অভিযান চালাচ্ছে সিলেটের এমসি (মুরারিচাঁদ) কলেজ থেকে তুলে নিয়ে ছাত্রাবাসের একটি কক্ষে তরুণীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্তদের ধরতে। কিন্তু পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি রাত সাড়ে ৩টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত। তবে পুলিশ অভিযুক্ত এক ধর্ষকের বাসা থেকে দেশি-বিদেশি অস্ত্র উদ্ধার করেছে।





ধর্ষণের শিকার ওই তরুণীকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। জানা যায়, দক্ষিণ সুরমার শিববাড়ির এক তরুণী শুক্রবার সন্ধ্যায় একটি প্রাইভেট কারযোগে স্বামীকে সাথে নিয়ে এমসি কলেজে বেড়াতে আসেন। ছাত্রলীগের ওই ৪ কর্মী মিলে ক্যাম্পাস থেকে স্বামীসহ ওই তরুণীকে তুলে নেন পার্শ্ববর্তী কলেজ ছাত্রাবাসে। পরে স্বামীকে বেঁধে মারধর করে তারা ওই তরুণীকে ধর্ষণ করে।





পুলিশ খবর পেয়ে গিয়ে স্বামীসহ ওই তরুণীকে উদ্ধার করেন। ওই তরুণীকে পরে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে প্রেরণ করা হয়। সরকার দলীয় স্থানীয় কয়েকজন নেতা ধর্ষণের ঘটনার পর বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করেন। সময়ক্ষেপণ হওয়ায় অভিযুক্তরা এতে পালিয়ে যেতে সক্ষম হয়।





আরও পড়ুনঃ গোপালগঞ্জের কোটালীপাড়ায় মাকে হত্যা করে আগুনে পুড়িয়ে লাশ গুম!





করোনা পরিস্থিতির কারণে কলেজ ছাত্রাবাস বন্ধ থাকলেও এরা প্রতিদিন ছাত্রাবাসে জুয়া ও মাদকের আসর বসাতো। টিলাগড় ও বালুচর এলাকায় ছিনতাইর সাথেও এই গ্রুপটি জড়িত বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে।


1 comment:

Post Bottom Ad

Responsive Ads Here