আর কেউ যেনো পাপিয়ার মতো অনুপ্রবেশ করতে না পারে : ওবায়দুল কাদের - News Daily Bangladesh-Latest Online Popular Bangla Newspaper

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Thursday, August 20, 2020

আর কেউ যেনো পাপিয়ার মতো অনুপ্রবেশ করতে না পারে : ওবায়দুল কাদের


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আহ্বান জানিয়েছেন পাপিয়ার মতো আর কোনো অনুপ্রবেশকারি যেনো সংগঠনে প্রবেশ করতে না পারে সে দিকে খেয়াল রাখার।





আজ বৃহস্পতিবার যুব মহিলা লীগ আয়োজিত জতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান। ওবায়দুল কাদের তার সংসদ ভবন এলাকার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ আলোচনা সভায় যুক্ত হন।





আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘কোনো ধরনের সংগঠন বিরোধী কর্মকাণ্ড প্রশ্রয় দেওয়া যাবে না। সংগঠনে পাপিয়ার মতো আর কোনো অপকর্মকারীরা যেন অনুপ্রবেশ করতে না পারে সে দিকে খোয়ল রাখতে হবে। দুই এক জনের অপকর্মের জন্য সংগঠনের অনেক অর্জন ম্নান হতে পারে না।’





ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন হিসেবে যুব মহিলা লীগ প্রতিষ্ঠ লগ্ন থেকেই মাঠে ময়দানে জোরালো ভুমিকা পালন করে আসছে। আপনারা জানেন যে কোনো অনিয়মের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবস্থান অত্যন্ত কঠোর ও স্পষ্ট। দলের নাম ভাঙিয়ে কেউ যেনো কোনো অপকর্ম করতে না পারে সে দিখে খেয়াল রাখতে হবে।





ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা নিজ উদ্যোগে অনিয়ম উদঘাটন করে তার বিরুদ্ধে অভিযান পরিচালনা করছে। কোনো কিছু সরকার ধামাচাপা দেয়নি। অপরাধীদের দলীয় পরিচয় খোঁজেনি।





বিএনপির সমালোচনা করে তিনি বলেন, বিএনপির মহাসচিব দেশের স্বাস্থ্য খাত আর রাজনীতিতে নাকি শুধু দুর্যোগই দেখতে পাচ্ছেন। আসলে আন্দোলনে, নির্বাচনে ব্যর্থ হয়ে তারা আছে গভীর হতাশায়।





সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, যাদের দেশের মানুষের সাথে সম্পর্ক নেই। সংকটে মানুষের পাশে না দাঁড়িয়ে তারা এখন স্বেচ্চায় গৃহবন্দি। এখন তাদের প্রধান কাজ মিডিয়ায় চিরাচরিত মিথ্যাচার। তারা দিনের বেলাতেও আঁধার দেখে। পুর্ণিমায় দেখে অমাবশ্যার অমানিষা। অন্ধের হাতি দেখার মতো বিএনপি চারিদিকে দুর্যোগ দেখতে পাচ্ছে।





যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তারের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, শিক্ষা বিষয়ক সম্পাদক সামছুন নাহার চাঁপা, কেন্দ্রীয় কমিটির সদস্য মারুফা আক্তার পপি, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল প্রমুখ বক্তব্য রাখেন।


No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here