বৃহস্পতিবার খালেদা-তারেক-ফখরুলের বিরুদ্ধে ভাস্কর্য মামলার আদেশ - News Daily Bangladesh-Latest Online Popular Bangla Newspaper

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, December 9, 2020

বৃহস্পতিবার খালেদা-তারেক-ফখরুলের বিরুদ্ধে ভাস্কর্য মামলার আদেশ


বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বিরুদ্ধে ভাস্কর্যবিরোধী বক্তব্যে সহযোগিতা করার অভিযোগে করা মামলার আদেশ হবে বৃহস্পতিবার (১০ ডিসেম্বর)। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদার আদেশের জন্য এই দিন ধার্য করেন।





জননেত্রী পরিষদের সভাপতি এ বি সিদ্দিকী বুধবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালতে ওই মামলাটি করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করেন। এরপর মামলাটি আদেশের জন্য রেখে দেন। এ মামলায় হেফাজত ইসলামের আমির মাওলানা জুনায়েদ বাবুনগরী, যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক ও ইসলামী আন্দোলনের নায়েবে আমির মুফতি ফয়জুল করীমকেও আসামি করা হয়েছে।





ভাস্কর্য নিয়ে বক্তব্যকে মামলায় মানহানিকর উল্লেখ করে দণ্ডবিধির ৫০০/৫০৬/৪২৭/১০৯ ধারায় অভিযোগ আনা হয়েছে। হেফাজত নেতাদের বিভিন্ন বক্তব্যকে এর মধ্যে আর্জিতে অভিযোগ হিসেবে আনা হয়।





আরও পড়ুনঃ স্কুলছাত্র হত্যায় কিশোরগঞ্জে এক জনের ফাঁসি





অপরদিকে খালেদা জিয়া, তারেক রহমান ও মির্জা ফখরুল ইসলামের বিরুদ্ধে এই গোষ্ঠীকে বিভিন্নভাবে সহযোগিতা ও জোটগত রাজনীতির মাধ্যমে পৃষ্ঠপোষকতার অভিযোগ আনা হয়েছে। 


No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here