স্কুলছাত্র হত্যায় কিশোরগঞ্জে এক জনের ফাঁসি - News Daily Bangladesh-Latest Online Popular Bangla Newspaper

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Sunday, November 29, 2020

স্কুলছাত্র হত্যায় কিশোরগঞ্জে এক জনের ফাঁসি


স্কুলছাত্র তোফায়েল হত্যা মামলায় কিশোরগঞ্জে আদালত একজনকে মৃত্যুদণ্ড ও একজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে। এক লাখ টাকা করে উভয়কে জরিমানাও করা হয়েছে। 





কিশোরগঞ্জের ১ম অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মুহাম্মদ আব্দুর রহিম আজ রবিবার এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্তরা হলেন- কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার পিপুলিয়া পাইকপাড়া এলাকার দুলাল ভূইয়ার স্ত্রী রিনা আক্তার ও মেয়ে জুয়েনা আক্তার। অপর আসামী দুলাল ভূইয়ার ছেলে রাসেল ভূইয়া অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় মামলাটি শিশু আদালতে বিচারাধীন রয়েছে। রিনা আক্তার রায় ঘোষণার সময় আদালতে উপস্থিত থাকলেও জুয়েনা আক্তার পলাতক রয়েছেন।





কিশোরগঞ্জ শহরের মনিপুরঘাট এলাকার আওলাদ হোসেনের ছেলে নিহত তোফায়েল ও শহরের আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।





মামলার বিবরণে জানা যায়, কিশোরগঞ্জ শহরের বত্রিশ এলাকায় ২০১২ সালের ১০ মার্চ সন্ধ্যায় পূজা দেখার সময় রাসেল ভূইয়ার সাথে তোফায়েলের কথা কাটাকাটি হয়। পরে সন্ধ্যায় সেখান থেকে বাসায় ফেরার পথে রাস্তায় রিনা আক্তার ও জুয়েনা আক্তার লাঠি দিয়ে পিটিয়ে তোফায়েলকে গুরুতর জখম করে।





তাকে উদ্ধার করে স্থানীয়রা কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।





আরও পড়ুনঃ ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড ও ডিএনএ পরীক্ষা বাধ্যতামূলক সংসদে বিল পাস





তোফায়েল চিকিৎসাধীন অবস্থায় পরদিন মারা যান। পরে কিশোরগঞ্জ সদর মডেল থানায় তোফায়েলের পিতা আওলাদ হোসেন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।


1 comment:

Post Bottom Ad

Responsive Ads Here