বাংলাদেশ উন্নত দেশের তালিকায় পৌছাবে শেখ হাসিনার নেতৃত্বেই - News Daily Bangladesh-Latest Online Popular Bangla Newspaper

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, January 8, 2020

বাংলাদেশ উন্নত দেশের তালিকায় পৌছাবে শেখ হাসিনার নেতৃত্বেই


বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশের তালিকায় স্থান করে নিতে সক্ষম হয়েছে একমাত্র শেখ হাসিনার সাহসী ও দূরদর্শী নেতৃত্বের কারণেই এবং তার নেতৃত্বেই উন্নত দেশের তালিকায় স্থান করে নেবে বাংলাদেশ বলে জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম।





চট্টগ্রামের নোয়াজিষপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন উদ্বোধন উপলক্ষে শনিবার রাউজানের নোয়াজিষপুর অদুদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সভায় মো. তাজুল ইসলাম এসব কথা বলেন।





সিটি নির্বাচনসহ সকল ধরনের নির্বাচন সুষ্ঠ ভাবে করতে সরকার বদ্ধপরিকর। শত হত্যার হুমকি, বাধা-বিপত্তি, নানা প্রতিকূলতা উপেক্ষা করে মানুষের ভাত ও ভোটের অধিকার আদায়ের জন্য জীবনভর সংগ্রাম করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার দূরদর্ষিতার কারণেই বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াতে সক্ষম হয়েছে। তার সুযোগ্য নেতৃত্বেই দেশের আর্থ-সামাজিক খাতে অভূতপূর্ব উন্নতি সাধিত হয়েছে।





রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী এবং রেলপথ মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি অনুষ্ঠানে বলেন, রাউজান এখন হরতাল, খুন, চাঁদাবাজ মুক্ত। এখানে খুনী, চাদাবাজ, সন্ত্রাসীদের কোনো সুযোগ নেই।





উক্ত অনুষ্ঠানে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী সুশংকর চন্দ্র, স্থানীয় সরকার বিভাগ চট্টগ্রাম জেলার উপ-পরিচালক ইয়াছমিন পারভিন তিবরীজি, রাউজান উপজেলা চেয়ারম্যান এহসানুল হায়দার বাবুল, নোয়াজিষপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সরোয়ার্দী সিকদার বক্তব্য দেন।


No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here