ওবায়দুল কাদের বললেন বিএনপির তর্জন গর্জনই শোনা যায়, বর্ষণ দেখা যায় না - News Daily Bangladesh-Latest Online Popular Bangla Newspaper

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Sunday, September 20, 2020

ওবায়দুল কাদের বললেন বিএনপির তর্জন গর্জনই শোনা যায়, বর্ষণ দেখা যায় না


ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির আন্দোলনের হাঁক ডাক আর তর্জন গর্জনই শুধু শোনা যায় কিন্তু বর্ষণ দেখা যায় না, যাবেও না। বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি- বিআরটিএ আয়োজিত বিশেষ সেবা সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি আজ সকালে একথা বলেন। তার সরকারি বাসভবন থেকে ওবায়দুল কাদের ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন। 





আন্দোলন সংগ্রামের মাধ্যমে সরকার হটানোর বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ঘোষণা প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, কর্মসূচি আর আন্দোলনের ঘোষণা দিয়ে বিএনপি নেতারা শীতাতপ নিয়ন্ত্রিত কক্ষে বসে থাকে। জনগণ তাদের হাঁক ডাক অনেক শুনেছে। তিনি বলেন, তারা আন্দোলন করে দলীয় অফিসের সামনে নিজ দলের নেতাকর্মীদের মাথা ফাটিয়ে। ওবায়দুল কাদের বলেন, সরকারের বিরুদ্ধে বিএনপি প্রতি বছর ঈদের পরে আন্দোলন শুরুর ঘোষণা দেয় কিন্তু জনগণ কত ঈদ যে পার করলো, আন্দোলন আর দেখে না,রাজপথ শূন্যই থাকে।





তিনি বলেন তারা প্রেস ব্রিফিং এর মধ্যেই সীমাবদ্ধ বিএনপির আন্দোলনের  দ্বার রুদ্ধ করে। ওবায়দুল কাদের মন্তব্য করেন বিএনপির আন্দোলন পারস্পরিক অবিশ্বাস, কলহ, মিথ্যাচার আর নেতিবাচক রাজনীতির চক্রে আবদ্ধ, তাদের আন্দোলনের ডাক এখন মিথ্যাবাদী রাখালের গল্পের মতো। 





আন্দোলনের মধ্য দিয়ে সরকারকে সরাতে না পারলে স্বাধীনতা রক্ষা করা যাবে না, জনগণ এখন হাসে বিএনপি মহাসচিবের এমন কথা শুনলে, আন্দোলন তারা কাদের নিয়ে করবে? আওয়ামী লীগের হাত ধরে এদেশের স্বাধীনতা এসেছে, আওয়ামী লীগ দেশের প্রতিটি অর্জনের সাথে মিশে আছে। 





আরও পড়ুনঃ বিএনপির সাংগঠনিক কার্যক্রম আজ থেকে পুনরায় স্বাভাবিক





সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, সরকার সেবা সহজিকরণে এবং গ্রাহকদের সুবিধার্থে দেশের যে কোন সার্কেল অফিস হতে যানবাহনের ফিটনেস সনদ গ্রহনের সুযোগ সৃষ্টি করেছে। তিনি বলেন, সত্যিকার অর্থে বিআরটিএকে সেবামূখি প্রতিষ্ঠান গড়ে তুলতে হবে। এ সময় উপস্থিত ছিলেন সড়ক ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলাম, বিআরটিএর চেয়ারম্যান নূর মোহাম্মদ মজুমদারসহ মন্ত্রণালয়ের কর্মকর্তাগণ।


2 comments:

Post Bottom Ad

Responsive Ads Here